মা ও মাসির নগ্ন রূপ

‘একটা কথা বলি রাগ করবেনাতো?’

‘কী কথা?’

‘এটা শুধু একটা কথা নয় সমাধানও.’

‘আঃ কি বলবি বলত!’

‘তোমার বোনপোটাতো বড়ই হয়েছে. দেখনা ওকে বশ করতে পারো কিনা?’

‘কী যাতা বলছিস? নিজের ভাগ্নের সাথে ওসব…!’

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

‘আঃ ভাগ্নে ছেলে তো নয়? তাছাড়া অশোকদা যেমন পরপুরুস ভাগ্নেও তেমন. কেউই তোমার স্বামী নয়. তাছাড়া ঘরের মধ্যে ব্যাপারটা থাকলে জানাজানইর ভয় রইলনা. তুমিও যখন তখন চোদাতে পারবে. তার চেয়ে বড় কথা তোমার ভাগ্নে যে তোমাকে কামনার চোখে দেখে না তুমিই বা জানলে কিকরে. তোমার যা গতর ল্যাংটো হলে ভাগ্নে তোমার দেহের পুজো না করে পারবেনা.’

‘হুম বুঝলাম. কিন্তু দিদি?’

‘বারে অশোক বাবু আর কামিনীদির ব্যাপারটার একমাত্র সাক্ষি তুমি আর আমি. সে ক্ষেত্রে নিজের মান বাচাতেই কামিনীদি আমাদের বাঁধা দেবেনা.’

‘তা তুই ঠিকই বলেছিস. জানিস আজ যখন আমি স্নান শেরে সায়া আর গামছা বুকে জড়িয়ে বাবুর সামনে দাড়ালাম তখন বাবু আমার দিকে হাঁ করে তাকিয়ে ছিলো. আর কলতলায় ও আমার শুকোতে দেওয়া ব্রা হাতে নিয়েছিলো.’

‘তুমি বুঝলে কি করে?’

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

‘ওটা আমি যেভাবে শুকোতে দিয়েছিলাম বিকেলে ঘরে আনার সময় সেভাবে পাইনি. তখন ব্যাপারটা খেয়াল করলেও গুরুত্ব দিইনি. এখন…’

‘এখন বুঝতে পারছ যে বাবু তোমার দূদুতে নজর দিয়েছে. গুদে নজর দিতেও দেরি নেই.’

‘হয়েছে হয়েছে আর বকিশনা. বাকীটুকু আমি বুঝবো.’

‘আচ্ছা দিদি বাবু তোমাকে চুদতে চাইলে তুমি কি করবে?’

‘তুইনা বেশি বকিস. এখন যা অশোক বাবুকে গিয়ে বলে আই যেন এ বাড়িতে না আসে.’

‘সেকি একেবারেই না করে দেবো.’

‘না রে মাগী যতদিন আমার বাবু সোনাটা আছে ততদিন. এবার যা.’

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

দুজন ওখান থেকে উঠলো. সীতা দরজা দিয়ে বেরিয়ে যেতেই মাসি তার ঘরে ঢুকল. আমি নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে বাড়ির বাইরে বেড়ুলাম. কিছুক্ষণ পর বাড়িতে ঢুকে মাসি মাসি বলে হাঁক ছাড়তে মাসি দরজা খুলে বেরিয়ে এলো.

পরনে একটা পাতলা নীল ম্যাক্সি. মাসি আমাকে জড়িয়ে ধরে বলল ‘কোথাই ছিলিরে বাবা? আমার বুঝি চিন্তা হয়না. হাত মুখ ধুয়ে আই.’

আমি কলতলায় যেতে যেতে ভাবতে লাগলাম মাসির এ ব্যাপারটা একটু অন্যরকম. আগে আমাকে এভাবে জড়িয়ে ধরতনা. তাছাড়া সীতা যা বলল তাতে স্পষ্ট বোঝা যাই অশোক বাবুর সাথে মাসি ও সীতার যৌন সম্পর্ক আছে কিন্তু এখানে মা এলো কিভাবে?

ব্যাপারটা একদম গুলিয়ে যাচ্ছে. তবে মাসির কথা ভাবতে আমার কেমন যেন উত্তেজনা হচ্ছে. বারবার মাসির অর্ধ নগ্ন শরীরটা ভেসে উঠছে. এসব ভাবতে ভাবতে রাতের খাবার খেয়ে শুয়ে পড়লাম.

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

একটু পর বাতি জ্বেলে মাসি এলো. মাসিকে দেখে আমার বাড়া ববজি লাফতে লাগলো. মাসির পাতলা নীল ম্যাক্সির ভেতরে যে ব্রা নেই তাতো বোঝা যাচ্ছেই তার উপর মাইদুটোর দুলুনি আমাকে কাঁপিয়ে দিচ্ছে.

মাসি এসে আমার পাশে বসে এক গ্লাস দুধ এগিয়ে দিলো. ‘নে বাবা দুধটুকু খেয়ে নে. তুই অনেক টাইয়ার্ড. এটা তোকে শক্তি জোগাবে. দেখিস না মায়েরা নিজেদের সন্তানদেরকে কতো যত্ন করে বুকের দুদু খাওয়াই. অবস্য ভগবান আমাকে সেয় সুযোগ দেয়নি. কাওকে পেটেও ধরতে পরিনি তাই বুকে দুটো মাই থাকা সত্তেও দুদু খাওয়ানোর সুযোগ পাইনি.’

কথাটা বলার সময় মাসি এমনভাবে মাইদুটোতে হাত রাখলো যেন আমাকে চোখে আঙ্গুল দিয়ে তার মাই দেখলো. আমি কোনোমতে দুধটা খেয়ে মাসিকে গুডনাইট বললাম. মাসির আচরনের এই পরিবর্তন বুঝতে পারলেও সাহসের ওভাবে আমার উঠিতো বাড়া মাসির সামনে প্রদর্শন করতে পারিনি. অনেক কষ্টে ঘুমলাম আর ঘুমের ভেতর মাসিকে নগ্ন নাচতে দেখলাম. তারপর যা হলো তাতে শুধু দাগটায় থেকে গেল…..

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

পরদিন ঘুম থেকে উঠতে উঠতে প্রায় ১১টা বেজে গেল. আমি উঠে বসতেই আমার ট্রাউজ়ার এ নজর পড়তে দেখলামড়ার ওখানটায় দাগ লেগে আছে. বুঝতে বাকি রইলনা কিসের দাগ.

আমি ভাবলাম এখনই স্নান সেরে নেবো না হলে মাসি এই দাগ দেখতে পেলে ব্যাপারটা ঠিক হবেনা. আমি স্নান ঘরে যেতেই মাসির শুকোতে দেওয়া ব্রা নজরে এলো.

তার মানে মাসিও স্নান সেরে ফেলেছে. মাসি যাতে বুঝতে পারে আমি মাসির প্রতি যৌনতাই আকৃষ্ট তাই আমি ব্রাটা নিয়ে বাড়ায় ঘসতে লাগলাম.

একটু পরেই আমার মাল মাসির ব্রাতে পড়লো. আমি হাত দিয়ে পুরো মালটা মাসির সাদা ব্রাতে লেপে দিলুম. এবার ওটাকে আগের জায়গা থেকে একটু দূরে শুকোতে দিয়ে স্নান করে নিলুম.

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

ঘরে পৌছাতে মাসির ডাক পেয়ে খেতে গেলাম. মাসিকে দেখে আমার গায়ে আগুন লেগে গেল. একটা সুতির বেগুনী রংএর পাতলা শাড়ি আর তার সাথে অতি পাতলা কাপড়ের হলুদ স্লীভলেস ব্লাউস.ভেতরে একটা কালোর উপর সাদা ব্রা. ব্লাউসটা অনেক টাইট সামনে মোটামুটি হলেও পিঠে বিশাল করে কাটা. ব্রার স্ট্র্যাপটা ঢেকেছে মাত্র. মাথায় একটা লাল টিপ আর সিঁদুর নাকে একটা রিংগ পরাতে মাসির রূপ যৌবন ফেটে বেরুচ্ছে.

মাসির শাড়ির আঁচলের পাস দিয়ে মাই আর ভাঁজ খাওয়া পেটি দেখে আমার অবস্থা আরও খারাপ হচ্ছে. আমি ঠিক করলাম আজ সারাদিন মাসির পাশে পাশেই থাকবো. মাসি আমাকে খেতে দিয়ে পাশে বসে কথা বলতে লাগলো. তবে মাসির মিটী মিটী হাসিটা আমাকে বেশ অস্বস্তিতে ফেলেছে.

‘বাবু তোর ঘুমে কোনো অসুবিধে হচ্ছেনাতো?’

‘অসুবিধে হবে কেন?’

‘না এমনি বললাম আরকি.’

বলেই মাসি মুখ টিপে হাসতে লাগলো. আমি কথা বার্তা এগিয়ে নেয়ার চেস্টা করলাম ‘মাসি তোমার স্ব্যাস্থ্য আগের চেয়ে ভালো হয়েছে.’

‘স্ব্যাস্থ্য ভালো বলতে কি বুঝচ্ছিস?’

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

‘না মানে একটু মোটা হয়েছো আর কী?’

‘ও আমি ভাবলাম অন্য কিছু. তা তোর মাকে দেখেছিস? সেই তুলনই আমি এমন কি আর মোটা.’

আর কোনো কথা খুজে না পেয়ে আমি চুপচাপ খেয়ে মাসির পাশে বসে রান্না করা দেখতে লাগলাম. আসলে দেখছিলুম মাসির ডবকা গতরটাকে. মাসি শাড়ির আঁচলটাকে দু মাইয়ের মাঝ দিয়ে নিয়ে কোমরে গুঁজে দিলো.

এখন মাসির মাই দুটো খাড়া হয়ে চেয়ে আছে. আর পুরো পেটটা নাভি সমেত উন্মুক্ত. নাভীটাতে আঙ্গুল দিয়ে গুতো দিতে পারলে যা লাগতনা! মাসি চুলোয় ভাত ছড়িয়ে তরকারী কুটতে বসতেই হাটুর চাপে মাই উপছে বেরিয়ে পড়তে চাইছে.

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

আমার কাছে পুরো দৃষ্যটা কাল্পনিক মনে হলেও তা যে বাস্তব তা বুঝতে পারলাম বাড়ার টনটনানিতে. আমি মাসির কাছ থেকে উঠে চলে এলাম ধরা পড়ার আগেই. দুপুরে খেয়ে আমি আমার ঘরে একটু ঘুমূতে চেস্টা করলাম. হঠাৎ মাসির ঘরের দরজা খোলার আওয়াজে আমি সজাগ হলাম।

সীতা এসেছে. আমি উঠে মাসির ঘরের দরজাই কান পাততেই শুনলাম..

‘ধ্যাত ওকে দিয়ে কিছুই হবেনা. তুই বলনা আজ আমি যে পোষাক পড়েছি তা দেখে কোনো পুরুষের কি ঠিক থাকার কথা? আর রান্নার পুরোটা সময় মাই পেট দেখিয়েছি তাও কোনো সারা নেই. আমি ভেবেই পাইনা আমার কামাতুরা দিদি কি করে এমন একটা ঢ্যামনা পেটে ধরেছে.’

‘আহা দিদি তুমি ওর উপর রাগ করছও কেন? তোমাকে দেখে যে ওর বাড়া ঠাটায় তা আমি হলফ করেই বলতে পারি. আমার মনে হয় তুমি ওর মাসি তাই যদি কিছু মনে করো বা ওকে বকা দাও বা ওর মাকে বলে দাও তাই ও এগুচ্ছেনা. তাই আমি বলিকি তুমি ওকে………’

বাকি কথাগুলো ফিসফিসিয়ে বলাতে আমি কিছুই শুনতে পেলামনা. শুধু এটুকুই শুনলাম মাসি বলছে

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

‘তুই পরিসও বটে. তাহলে এক কাজ কর তোর বোনপোটাকে বলিস ওটা নিয়ে যেন ৫টার দিকে চলে আসে আমি বাবুকে নিয়ে তখনই বের হবো.’

‘তাহলে আমি যাই. দেরি করলে আবার চিনুকে পাওয়া যাবেনা.’

এই বলে সীতা চলে গেল. আমি বিছানায় শুয়ে পড়তে মাসি ঘরে এলো. আমার পাশে বসে মাথায় হাত বুলাতে বুলাতে বলল ‘বাবু ঘুমিয়ে পরেছিস?’

‘না মাসি. কেন?’

‘এখানে এসে শুধুকি বাড়িতে পরে থাকবি? চল আজ একটু বেরিয়ে আসি.’

‘কোথাই’

এইতো পাশেই শহরে. একটু ডাক্তার দেখবো. তারপর নাহয় দুজন মিলে একটা মূভঈ দেখে বাড়ি ফিরব.’

‘ওকে চলো.’

Choti Bangla Golpo – পারিবারিক চোদাচুদি

‘তাহলে তুই রেডী হয়ে নে.’

আমি রেডী হতে হতেই মাসি ও মাসি বলে একটা ছোকরা বাড়িতে ঢুকল. আমি তাকে কি চাই জিজ্ঞেস করতেই ও বলল ‘আগ্গে মাসি শহরে যাবে বলে অটো নিয়ে এসেছি.’

‘আপনি জান আমরা আসছি.’

এটা বলতেই ছেলেটি চলে গেল. মাসি ঘর থেকে বেরুতে বেরুতে বলল ‘কে এসছেরে বাবু?’

‘অটোবলা.’

‘ও. চল আমরা বেরই.’

এই বলে মাসি দরজাই তালা দিয়ে বেরুতে লাগলো. মাসিকে একদম এ চিনতে পারছিনা. সকালেই যিনি গতর দেখিয়ে বেড়ালেন বিকেলে তা ঢেকে ঢুকে ফেললেন. লাল সিঁদুর লাল টিপ লাল লিপ্সটীক আর নাকে একটা রিংগ দিয়ে সাজান মুখটা ছাড়া গায়ের কোনো অঙ্গই দেখা যাচ্ছেনা.

Choti Bangla Golpo – মা ছিলে আজকে থেকে বউ হবা