মা ও মাসির নগ্ন রূপ

কি সুন্দর মাই দুটো. যেমন বড়ো তেমনি গোলাকার. বনতদূটো গোল. স্তন বৃত্তটা তিন আঙ্গুল ব্যাসের. বোঁটা ফুলে ঢোল হয়ে আছে. কাঁপা কাঁপা হাতে ডান মাইটা চেপে ধরতেই মাসি ‘উম্ম’ করে উঠলো. বামদিকের মাইটাতে মুখ লাগাতে যাবো অমনি মাসি হাত দিয়ে বোঁটা ঢেকে বলল ‘মাই চুসতে জানিস তো? তোর মা’র মাই কিভাবে চুসতিস খেয়াল আছে?’

‘হুম.’

‘মা’র দুদু খাওয়া আর মাগীর মাই চোসা কিন্তু এক নয়. এমন চোসা চুসবি যাতে বোঁটাটায় ঘা হয়ে যাই আর অন্যটা এমন টেপা টিপবি যেন ফুলে বেলুন হয়ে যাই. পারবি তো?’

Choti Bangla Golpo – মা ছিলে আজকে থেকে বউ হবা

এটা বলা হতে না হতেই আমি বাম মাইটা টেনে টেনে চুসতে লাগলাম. মাসিও আমার মাথা চেপে ধরে ‘উম্ম উম্ম আঃ চোসরে সোনা চোস.’ বলে গোঙ্গাতে লাগলো.

অন্য মাইটা খাবলে খবালে টিপতে লাগলাম. চার পাঁচ মিনিট পর মাই বদল করে আবার একই কান্ড. এভাবে আরও ৫ মিনিট. মাই ছেড়ে মাসিকে আবার চুমু খেলাম.

এবার মাসি আমাকে গা থেকে সরিয়ে সায়ার দড়ি খুলে শুয়ে থেকেই খুলে নিলো. এবার দুপা ফাঁক করে আমাকে গুদে মুখ দিতে বলল. আমার ঘেন্না লাগছিলো. মাসি দাঁত কিরমিরিয়ে বলল ‘হারামীর বাচ্চা শুনছিসনা কি বলছি?’

আমি আর দেরি না করে মাসির গুদে মুখ রাখলাম. কেমন একটা ঝাঁঝালো বঁটকা গন্ধও. ‘থালা চাটার মত করে গুদটা চেটে দে.’

আমিও তাই করতে লাগলাম. মিনিট খানেক যেতেই আর ঘেন্না লাগছেনা. মাসি দুহাতে মাই দুটোর বোঁটা মোছরাতে মোছরাতে কোমর বেকিয়ে ‘উম্ম উহ আহম্ংম্ং’ করছে.

মাসির গুদ আর বাল চেটে চেটে লালায় ভরিয়ে দিয়েছি প্রায়. মাসি এবার উঠে বসে গুদটা ফাঁক করে বলল ‘ভেতরটা জিভ দিয়ে চাট.’

Choti Bangla Golpo – মা ছিলে আজকে থেকে বউ হবা

আমিও তাই করলাম টানা চার মিনিটের মতো. মাসী আমার মুখ থেকে গুদ সড়িয়ে আমাকে বিছানায় আধশোয়া হতে বলল. আমিও দুপা ছড়িয়ে তাই করলাম.

এবার মাসি আমার বিচিতে জিভ বোলাতে লাগলো. ওফ সে বলার মতো নয়. জিভটা বিচি থেকে উপরে উঠতে উঠতে বাড়ার মুণ্ডিতে গিয়ে থামল. মুণ্ডিটাতে জিভ বুলিয়ে আচমকা মাসি কপ করে মুখে পুরে নিলো.

আমার সারা গায়ে যেন কাটা দিলো. মাসী চপ চপ করে মাথা উঠিয়ে নামিয়ে বাড়াটা গিলচে. আমার অবস্থা খারাপ হয়ে আসতেই মাসি মুখটা সরালো.
এবার আমাকে দুটো বলিসে মাথা দিয়ে শুইয়ে মাসী আমার বাড়ার উপর গুদটা রেখে একটা চাপ দিতেই গরম ও নরম মাংসের অস্তিত্ব টের পেলাম. আঃ কি সুখ. এবার মাসি আরেকটু চাপ দিতেই অর্ধেকটা ঢুকল.

মাসি ‘উমম্ম্ম্ম্ম্ম্ং’ করে আবার চাপ দিতেই পুরোটা ঢুকে গেল. মাসী বাড়াটা গিলে আমার সামনে ঝুকে বলল ‘ওরে সোনা তোর ওটাতো বেশ মিলেছে আমার খাপে.’

‘মাসি নিরোধ তো পরিনি.’

Choti Bangla Golpo – মা ছিলে আজকে থেকে বউ হবা

‘চামরাই চামরাই ঘষা না খেলে চোদা কিসের সোনা?’

এবার মাসী মাথাটা আবার উচু করে আমাকে ঠাপাতে লাগলো. একদিকে মাসির ঠাপ অন্যদীকে কামাতুরা চেহরাই চোখ বন্ধও করে লালা ভেজা ঠোট কামড়ে মাসির অভিব্যাক্তি আর বিশাল হস্তিনী দেহের পেটি আর ফুলকো মাইয়ের দুলুনি দেখে আমি যেন স্বর্গে.

আমি শুধু মাসির গতরটাই চোখ রেখে ঠাপগুলো নিচ্ছিলাম. মাই দুটোর দুলুনি দেখে ধরতে ইচ্ছে হলো কিন্তু পারলামনা. যা দোলা দুলচে. আর মাসিও ‘আঃ আঃ আঃ আঃ উহ উহ আঃ ওহ উম্ম উহ্মাগও আঃ ‘ বলে ঠাপাতে লাগলো.

পাচ মিনিটেই আমি ‘মাসিগো আঃ আঃ উম্ম্ম’ বলে মাল আউট করে দিলুম. মাসী বাড়া থেকে উঠে আমার পাশে শুয়ে একটা মাই আমার মুখে পুরে দিলো ‘প্রথমবার তো তাই তাড়াতাড়ি বেড়ুলো. নে একটু জিরো.’ বলে মাথায় হাত বুলাতে লাগলো.

কিছুক্ষণ পর আমার ভেজা বাড়াটা মাসী চোসা আরম্ভ করলো আর সাথে সাথে তা শক্ত হয়ে উঠলো. মাসি বাড়াটাকে রড বানিয়ে একটা বালিসে মাথা রেখে একটা বালিস নিজের পাছার তলাই দিলো.

এবার আমাকে নিজের পেটে তুলে নিলো. আঃ কি তুলতুলে শরীর. ‘এই দুস্টু দুটোকে খাবলে ধর আর তোর ওই হোৎকা বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপা.’ বলে মাসি আমার হাত দুটো মাইয়ের উপর রেখে বাড়াটা গুদে সেট করে দিলো.

Choti Bangla Golpo – মায়ের মাই কামড়ে চুষে একাকার

আমি একটা চাপ দিতেই মাসী ‘আআহংম্ং’ করে উঠলো. আমি কোমর্থা তুলে ধরে একটা রং ঠাপে পুরোটা ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম.

মাসী চেঁচিয়ে বলল ‘এই হারামী খানকীর বাচ্চা জোরে ঠাপাতে পারিসনা! ঠাপা জোরে. চুদে হোর করে আমায়. মাইগুলোকে টিপে ভসকে দে শালা.’

আমি মাসির কথাই জোরে জোরে ঠাপাতে লাগলাম আর মাইগুলো চটকে দিতে লাগলাম. মাসী এবার খিস্তির বান খুলে দিলো ‘আঃ আঃ চোদ শালা চোদ.

জোরে আঃ আঃ কি বাড়ারে বাবা. ওহ আঃ আঃ দিদিগো দেখ তোর হারামী ছেলে কিভাবে চুদছে আমায়. আঃ ওহ আঃ ওহ জোরে আঃ মাগো আঃ’

আমার ঠাপও যেন বাড়তে লাগলো. ঘর জুড়ে থপ্ থপ্ আওয়াজ. খাটেও একটা ছন্দময় আওয়াজ উঠলো.

আমি মাসিকে ঠাপাতে ঠাপাতে চুমু খেলাম. ‘ওগো মাসি কেমন লাগছে গো সোনা?’

Choti Bangla Golpo – মায়ের মাই কামড়ে চুষে একাকার

‘আঃ আঃ সেয় আর বলতে আঃ ছোটো তোর রীতা খানকিকে জোরে জোরে চোদ. আঃ আঃ মণে কর আমি তোর আঃ আঃ আঃ মাআ. আমাকে চুদে তোর বেস্যা বানা আঃ মাগো গুদটা গেলগো আঃ চোদ. অফ অফ ফাটিয়ে দেড়ে সোনা. আআআআআআআহহ তুই কি করলিরে বাবুউ মাআআগো. আমি গেলাআমরে গেলাম আআআআহ আআআআহহ উম্মাআআআআআআঅ.’ বলে মাসি জল ছাড়ল.

আমারও সময় হয়ে এসেছে. মাসি মোটকা মেরে থাকলেও আমি এবার বড়ো বড়ো ঠাপ দিতে লাগলাম. বড়জোর এক মিনিট টিকলাম. চিরিক চিরিক করে মাসির গুদে মাল ফেলে আমি মাইতে মুখ গুজে এলিয়ে পড়লাম.

বেশ কিছুক্ষণ ওভাবে কাটলো. আমার নুনুটা ছোটো হয়ে গুদের প্রায় বাইরে চলে এসেছে. হঠাৎ মাসি আমার মাথায় হাত বুলাতে বুলাতে বলল ‘বাবু আই বাবু’
আমি কোনোমতে ‘হুম’ করলাম. মাসি আমাকে গায়ের উপর থেকে পাশে ফেলে দিলো. হঠাৎ বাড়াতে জিভের ছোঁয়া পেতে চমকে উঠলাম. মাসি ওটা চাটছে. মালসহ চেটে আমাকে সাফ করে দিলো।

তারপর আমার পাশে শুয়ে এক হাতে আমার নরম বাড়াটা বিচিসমেত টিপতে টিপতে আমাকে চুমু খেলো. মাসি আমার মুখটা মাইতে গুঁজে বলল ‘কিরে তোর এই মুটকিকে চুদে ভালো লাগেনি.’

আমি মাই থেকে মুখ তুলে হাত দিয়ে মাই ডলতে দলতে বললাম ‘চোদাচুদিতে যে এতো সুখ তা জানতামনা. তোমার দেহের স্বাদ ভোলার মতনা.’

Choti Bangla Golpo – মায়ের মাই কামড়ে চুষে একাকার

‘চুদবি আবার.’

‘খুব দুর্বল লাগছে যে.’

‘ঠিক আছে আজ আর চুদতে হবেনা.’

‘মাসি জানো তুমি যখন ঠোট কামড়ে ধরো তখন তোমাকে যা লাগেনা!’

‘কী লাগে শুনি.’

‘না কিছুনা.’

‘শোন তোর যা খুসি তা বলতে পারিস. খিস্তি আর গালি আমার বেশ লাগে শুনতে. বল কেমন লাগে?’

‘পাকা খানকিদের মতো. আর তোমার নাকের রংটার কারণে আরও সেক্সী লগেগো.’

‘তাই?’

‘হ্যাঁ.’

‘ঢের প্রশংসা হয়েছে. এবার দুদু খেতে খেতে ঘুমো.’

Choti Bangla Golpo – মায়ের মাই কামড়ে চুষে একাকার

‘বাড়িতে চুদতে দেবে তো?’

‘বাড়িতে যখন বলবি তখনই দেবো নে এবার ঘুমো.’

‘এভাবে?’

‘কিচ্ছু হবেনা. কেউ দেখবেনা. সকালে একেবারে চান করে বেরিয়ে পরবো.’

এভাবেই মাসি মাই চুসে টিপে কখন যে ঘুমিয়ে গেছি জানিনা. সকালে ঘুম ভাংতেই দেখি মাসি স্নান সেরে সায়া ব্রা পরে চুল আচরাচ্ছে. আমাকে দেখে একটু হেসে বলল ‘যা স্নান করেনে. লুঙ্গিটা কেছে দিস.’

স্নান করে ফ্রেশ টেস হয়ে আমরা বেরিয়ে পড়লাম. সকালে বাইরে খেয়ে হালকা কেনাকাটা করে দুপুরে খেয়ে নিলুম. তার বাদেই বাড়ির দিকে রওনা হলাম. বাড়িতে পৌছলাম শেষ বিকেলে.

সন্ধে বেলা সীতা বাড়িতে এলো. মাসি রান্না ঘরে ছিলো. ওখানেই দুজন কথা বলছে. আমি জানালার পাশে দাড়িয়ে শুনছি. এখন আর ধরা পড়ার ভয় নেই কারণ মাসি জেনে গেছে যে আমি তাদের আগের কথাগুলো শুনেছি. সীতা কৌতুহলী হয়ে বলল ‘কিগো দিদি কিছু হয়েছে?’

‘কী আর হবেরে?’

‘না মানে বাবুর সাথে পকাত পকাত…’

Choti Bangla Golpo – মায়ের মাই কামড়ে চুষে একাকার

‘বাজে বকিসনাতো. ওসব কিছুই হয়নি. আর হবেওনা. তোর কথামত যদি এগুতাম তাহলে লজ্জায় পরতাম.’

‘কী বলছ কিছুই হয়নি? এ কেমন ছেলে বাপু? অমন কামদেবীর পেট থেকে এ কেমন ছেলের জন্মও হলো? কি আর করা তোমার দুর্ভাগ্য. অশোক বাবুর ওখানে যাবে গো?’

‘কখনই না. তুইে ওর চোদন খাগে. ওক বলে দিস আমাকে ভুলে যেতে.’

‘এসব কি বলছও তুমি?’